স্বপ্ন
- Anas Khan ২৯-০৪-২০২৪

আমার স্বপ্নে নেইকো নারী,
অট্রালিকা কিংবা বাড়ি ।
স্বপ্ন আমার মানুষ হবার,
গরিব দুঃখীর পাশে দাড়াবার ।
স্বপ্ন নীরে তুমি এলে,
মনের দরজায় কড়া দিলে ।
দরজা আমি খুলিনি কভু,
দাড়িয়েছিলে অনেক তবু ।
বললে তুমি, বাসবো ভাল,
জীবন তোমার করবো আলো ।
আমি জানি, আলোর গতি,
পার হয়ে যায় সহজে অতি ।
প্রেমের বীজ করলে বপন,
স্বপ্ন হবে শুধুই স্বপন ।
প্রেম থেকে থাকবো দূ্রে,
থাকবো আমি স্বপ্ন নীরে ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।